আমার মা ও জামাইবাবুর চুদাচুদি

Image

আমার নাম সাবিতা। আমার বয়স ৩৪, বিবাহিতা, ও ২ সন্তানের মা। আমি আমার ছোটবেলার একটা ঘটনার কথা লিখছি। তখন আমার বয়স বেশ কম। আমরা ৩ বোন আর ২ ভাই ছিলাম। আমার বাবা চাকরি করতো ঢাকার বাইরে, আর মা একটা স্কুলে টিচার ছিল। আমার বড় বোন সিলেট মেডিকেলে ডাক্তারী পড়ত, মেঝ বোন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পড়ত, বড় ভাই তার পরিবার নিয়ে নিজের ভাড়া বাসায় থাকতো। আমাদের বাড়ীতে আমরা দু-ভাই বোন আর মা থাকতাম।

তখন বাবার বয়স ৫০-৫২, আর মার বয়স ৪৪-৪৫ হবে। মা খুব সুন্দর দেহের ভরাট দেহের সুন্দরী ছিল। টলমলে ভরা বুক, উন্নত স্তনজোড়া, হালকা চরবী ওয়ালা তলপেট, কোমরে চামড়ার ভাজ পড়ত, থলথলে বিশাল পাছায় মাকে খুব কামুকী লাগত। এ রকম ভরা টলমলে দেহতে ফরসা রঙ আর কালো লম্বা মাথার চুলে হাতাকাটা ব্লাউজে শাড়ী পরলে যেকোনো পুরুষ মাকে বুকের নিচে ফেলতে চাইতো। বাবার অনেক বন্ধুকে শুনেছি মার সাথে রসালো সুরে কথা বলতে, মাও মুখ টিপে হাসতো। অনেককে দেখেছি মার খোলা পেটের আর ব্লাউজ ঢাকা টলমলে মাইয়ের দিকে তাকিয়ে থাকতে।

একসময় বড়বোনের বিয়ে হয়ে গেল, কিন্তু বিয়ের পরও সিলেট মেডিকেলে থাকত। জামাইবাবু ঢাকাতেই থাকতো, তাই প্রায় প্রতি সপ্তাহেই আমাদের বাড়ি আসত। মার স্কুল আমাদের বাড়ির কাছাকাছি হবার কারনে মা বাড়িতে চলে আসত যখন জামাইবাবু আমাদের বাড়ি আসত।

বড়দিদির বিয়ের মাস ছয়েক পর একদিন আমার জ্বর হল, তাই আমি স্কুলে যাইনি। ছোটভাই কলেজে গেছে। জামাইবাবু নিজেও ডাক্তার ছিল, তাই মা জামাইবাবুকে আসতে বলল আমাকে দেখার জন্য। মা সকালে স্কুলে যাবার সময় আমাকে বলল-

মাঃ- তোর জামাইবাবুকে আসতে বলেছি তোকে দেখতে আসার জন্য। আমি সাড়ে এগারটার দিকে বাড়ী চলে আসবো। তোর জামাইবাবুকে থাকতে বলিস।
আমিঃ- আচছা বলব।
দশটার দিকে জামাই বাবু এল, আমাকে দেখে একটা ট্যাবলেট এনে দিল কাছের দোকান থেকে। আমি বললাম, মা আপনাকে থাকতে বলেছে, মা চলে আসবে সাড়ে এগারটার দিকে। জামাইবাবু আমাকে ট্যাবলেট খেতে দিয়ে পাশের ঘরে বসে টিভি দেখেতে লাগল।

একসময় আমার কেমন যেন ঘুমঘুম লাগল, আমি চোখ বন্দ করে শুয়ে ছিলাম। একসময় বুঝলাম মা এসে গেছে। জামাইবাবুকে দেখে খুব খুশী হল, আমার জ্বরের কথা জানতে চাইল, জামাইবাবু বলল, ট্যাবলেট এনে খেতে দিয়েছে আমাকে। মা এসে আমার ঘরের দরজা খুলে আমার পাশে দাঁড়িয়ে আমার কপালে হাত দিয়ে দেখলো জ্বর আছে নাকি। আমাকে ডাকল, কিন্তু আমার বেশ ঘুম লাগছিল তাই কোন সাড়া দিলাম না। মা ভাবল আমি গভীরভাবে ঘুমিয়ে গেছি। মা দরজা বন্ধ করে বেরিয়ে গেল। আমি শুয়ে শুয়ে মা আর জামাইবাবুর কথা শুনতে পারছি। মা যেন কি খেতে দিল জামাইবাবুকে। এমন সময় আমাদের বাড়ীর পেছন দিকের রাস্তায় কারা যেন বিয়ের বাজি ফোটাতে লাগল, তাই আমার ঘুম একদম ভেঙে গেল। আমি চোখমেলে শুয়ে থাকলাম।

বেশ কিছুসময় পর খেয়াল করলাম মা আর জামাইবাবুর কথা শোনা যাচছে না আর। ভাবলাম হয়ত জামাইবাবু ঘুমিয়ে পড়েছে আর মা রান্না করছে। আমার জলতেষ্টা পেল, তাই আমি রান্নাঘরে যাব ভেবে দরজার দিকে গেলাম। দরজা খুলতে যাব, ঠিক সেইসময় জানালার পরদার ফাঁক দিয়ে ভেজানো জানালার একপাশ দিয়ে আমার চোখ গেল মার শোবার ঘরে। ওখানে যা দেখলাম তাতে আমার চোখ আটকে গেল, আমার মুখ হা হয়ে গেল, আমার সারা গা হিম হয়ে এল।

দেখলাম, জামাইবাবু খালিগায়ে দাঁড়িয়ে আছে একদম নেংটা, পরনের লুঙী পার ওপর খুলে পড়েছে, আর মা মেঝেতে হাঁটুগেড়ে বসে জামাইবাবুর ঠাটানো বাড়া মুখে নিয়ে চুষে দিচ্ছে । বিশাল কালো আর লম্বা বাড়া। আমি এই প্রথম কারো বাড়া দেখলাম। জামাইবাবু মার মাথা ধরে সামনে পেছনে করছে মার চুষে দেয়ার সাথে সাথে।

একটুপর দেখলাম, মা উঠে দাঁড়ালো, আর জামাইবাবু মাকে দুহাতে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল। মা জামাইবাবুর গলা জড়িয়ে ধরল দুহাতে, আর জামাইবাবু দুহাতে মার নরম তুলতুলে পাছা টিপতে লাগল। একটুপর মার বুক থেকে আঁচল নামিয়ে ফেলল, আর ব্লাউজের ওপর দিয়ে মার বাতাবি লেবুর মত মাইদুটো টিপতে লাগল, এদিকে মা চোখ বন্ধ করে দু হাতে জামাইবাবুর বাড়া খিচে দিতে লাগল। এরপর জামাইবাবু মেঝেতে হাঁটুগেড়ে বসে মার তলপেটে, গভীর নাভিতে চুমু খেতেখেতে মার শাড়ী-সায়া উঁচুকরে কোমরে তুলে ধরে মার কালো বালে ভরা গুদে মুখ রাখল। সাথে সাথে মার মুখ হা হয়ে গেল। মা জামাইবাবুর মাথা ধরে গুদে চেপে ধরতে লাগল। মা এক হাতে শাড়ী-সায়া টেনে ধরে রেখেছে, আর অন্যহাতে মাথা গুদে চেপে ধরছে।

কিছুসময় মার গুদ চুষে জামাইবাবু মাকে টেনে মার বেডে নিয়ে চিত করে শুইয়ে ফেলল। সাথে সাথে মা দু পা ফাঁক করে দুহাটু বুকের ওপর টেনে নিল, আর শাড়ী-সায়া কোমরে টেনে নিল। জামাইবাবু মার ফাঁক করা গুদে আবার মুখ রেখে চুষতে লাগল। মা ভাল লাগার যন্ত্রনায় জামাইবাবুর মাথা ধরে নিজের মাথা বালিশের এপাশ-ওপাশ করতে লাগল। এরপর দেখলাম, জামাইবাবু মার বুকের ওপর এসে মার দু উরুর মাঝখানে পজিসন নিল, আর মা ডান হাত দিয়ে জামাইবাবুর বিশাল কালোবাড়া ধরে নিজের গুদের মুখে সেট করে দিল, সাথে সাথে জামাইবাবু কোমরে চাপ দিয়ে ফসাত করে এক ঠাপে মার গুদে পুরে দিল। এরপর কয়েক সেকেন্ড ঐভাবে থেকে কোমর দুলিয়ে দুলিয়ে মার গুদ মারতে লাগল। আমি দেখলাম, জামাইবাবুর মোটা কালোবাড়া পুরোটা বের করে আবার ফসাত করে গুদে পুরে দিচ্ছে আর সেই সাথে মার জিব চুষে দিচ্ছে। এরপর মা বুকের ব্লাউজের বোতাম খুলে দিল, আর সাথে সাথে জামাইবাবু মার মাই মুখে নিয়ে হন্তদন্ত হয়ে চুষতে লাগল। এইভাবে বেশকিছু সময় মাকে চুদে চুদে পাগল করে দিতে দিতে একসময় চুদার মাত্রা বেড়ে গেল, জামাইবাবু জোরেজোরে মাকে চুদতে লাগল একসময় বিশাল একটা ঠাপ মেরে বিশাল বাড়া আমুল মার গুদে ঠেসে ধরে কেমন যেনো কাঁপতে কাঁপতে আস্তে আস্তে নিস্তেজ হয়ে গেল, মার ফরসা চকচকে তুলতুলে উরুদুটো কাপতে লাগল, এরপর আস্তেআস্তে নিস্তেজ হয়ে লম্বা করে দিল। জামাইবাবু ওর বাড়া মার গুদে ঐভাবে রেখে কিছুসময় থাকল। এরপর জামাইবাবু মার বুকের ওপর থেকে নেমে পাশে চিত হয়ে শুয়ে পড়ল, ওর বাড়া তখনো বেশ ফুসে ফুসে ওঠছে। দেখালাম মার কালোবালে ভরা গুদ একদম ভিজে জবজবে হয়ে গেছে, মার গুদ থেকে কেমন সাদা থকথকে আঠার মত কি যেন বের হতে লাগল। বুঝলাম ওটা জামাইবাবুর বাড়ার থকতকে রস। মা উঠে বসে শাড়ীর আঁচল দিয়ে জামাইবাবুর বাড়া মুছে দিয়ে নিজে শাড়ী-সায়া কোনমতে ধরে বাথরুমে গেল।

একটুপর মা বেরিয়ে আসলো হাতমুখ ধুয়ে শাড়ী-সায়া-ব্লাউজ পরে। এরপর জামাইবাবু গেল বাথরুমে। এদিকে মা আয়নার সামনে দাঁড়িয়ে চুল আচড়াতে লাগল। হাতে-মুখে লোশন লাগিয়ে শাড়ী-ব্লাউজ ঠিক করতে লাগল। এসময় জামাইবাবু বেরিয়ে এলে, মা মুখ ফিরিয়ে জামাইবাবুর দিকে তাকিয়ে মুখ টিপে সুখের হাসি দিল। জামাইবাবু মাকে জড়িয়ে ধরে চুমু খেল। আমি এত সময় পাথরের মত হয়ে দেখলাম মা জামাইবাবুকে দিয়ে অনায়াসে চুদিয়ে নিল। জামাই বাবুর বয়স মার থেকে অন্ততঃ পনর বছরের ছোট, তাছাড়া নিজের মেয়ের জামাই, তার সাথে মা কি অনায়াসে গুদ ফাঁক করে চুদাচুদি করল। মার হাবভাব দেখে মনে হল, আজকে প্রথম না, অনেক আগে থেকেই মা জামাইবাবুকে দিয়ে চুদিয়ে নেয়। আমি যখন এসব ভাবছিলাম তখন আমার হাঁচি লাগল। দেখলাম, মা-জামাইবাবু দুজনেই সজাগ হয়ে ঘর থেকে বেরিয়ে এল। মা লাল ব্লাউজের সাথে সবুজ শাড়ি পরেছে। মা আমার হাঁচি শুনে মাথায় কাপড় দিয়ে বেরিয়ে আসল। আমিও বেরিয়ে এলাম ঘর থেকে। মা, আমাকে বলল-
মাঃ- তোর ঘুম ভেঙে গেছে? জ্বর কমেছে?
আমিঃ- হা মা, এখন একটু ভালো লাগছে। এমনভাবে বললাম যেন আমি মা-জামাইবাবুর চুদাচুদির কিছুই জানি না। এরপর রান্না খাওয়া হল, মা- জামাইবাবু খুব নরমাল ব্যবহার করতে লাগল।
এরপর থেকে আমি গোপনে গোপনে অনেকবার দেখেছি মা কিভাবে জামাইবাবুকে দিয়ে চুদিয়ে নিত। এমনকি বাবা বা বড়দিদি বাড়ি থাকলেও সুযোগ বুঝে জামাইবাবু মাকে চুদে দিত।

 

This entry was posted in Uncategorized and tagged , , . Bookmark the permalink.

Leave a Reply

